বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:১৯

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

অবশেষে টেম্পু শ্রমিক নেতা লিটন মোল্লা কারাগারে

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল কেন্দ্রীয় নথুল্লাবাদ বাস টার্মিনালের গোল্ডেন লাইন কাউন্টার ইনচার্জ মোঃ শহিদুল ইসলামকে মারধর করে নগদ ২লক্ষ ৪৩ হাজার ৯শত টাকা ছিনিয়ে নেয়ার মামলায় আটক হয়েছেন মামলার প্রধান আসামী টেম্পু মালিক শ্রমিক ইউনিয়ন নেতা মোঃ কামাল হোসেন লিটন মোল্লা।দীর্ঘদিন আত্মগোপনে থাকার পর বৃহস্পতিবার সকালে চুপিসারে বরিশাল আদালতে লিটন মোল্লা উপস্থিত হয়ে জামিন আবেদন করলে বিচারক নাকচ করে দিয়ে কারাগারে পাঠিয়ে দেন।

 

বরিশাল কেন্দ্রীয় বাস টার্মিনাল নথুল্লাবাদে বেঘোরে চাঁদাবাজির পর একটি পরিবহন কোম্পানির কাছে চাঁদা চেয়ে ব্যর্থ হয়ে তান্ডবলীলা চালালে মহানগর আওয়ামী লীগ বিব্রতকর অবস্থায় পড়ে। এবং তার ওপর থেকে সমর্থন প্রত্যাহার করে নেয়। সেই সুযোগে পরিবহন কোম্পানি গোল্ডেনলাইন একটি চাঁদাবাজি মামলা করলে পুলিশ লিটন মোল্লার পিছু নেয়। এরপর এই শ্রমিক নেতার আরও একটি মামলা সংশ্লিষ্ট বিমানবন্দর থানায় রুজু হলে বেকায়দায় পড়া লিটন মোল্লা আত্মগোপনে চলে যান।লিটন মোল্লার ঘনিষ্ট ওই সূত্রটির দাবি অনুযায়ী, গত ২৪ আগস্ট পর্যন্ত তিনি এলাকায় ছিলেন। ওই দিন রাতে পরিবহনযোগে রাজধানী ঢাকায় চলে যান এবং উচ্চআদালত থেকে জামিন নিতে একজন বিজ্ঞ আইনজীবীর পরামর্শ করেন।

 

কিন্তু উচ্চআদালত থেকে জামিন পেলেও নিম্ন আদালতে হাজির হতে হবে, এমন পরামর্শের আলোকে তিনি ঢাকায় আইনী সহায়তা না নিয়ে আবার ফিরে আসেন বরিশালে।বিশ্বস্ত একটি সূত্র জানায়, লিটন মোল্লা গতকাল বুধার বরিশাল ফিরে আওয়ামী লীগের বেশ কয়েকজন সনামধন্য আইনজীবীর সাথে কোন এক ব্যক্তির মধ্যস্তততায় আইনী সহায়তা চেয়ে বরিশাল আদালত থেকে জামিন লাভের চেষ্টা করেন। কিন্তু তার পক্ষ নিলে নগর আ’লীগের একজন শীর্ষ নেতা নাখোশ হতে পারেন, এমন আশঙ্কা বিবেচনা করে ওই আইনজীবীদের মধ্যকার কয়েকজন কৌশলে তাদের সহকারিদের দিয়ে জামিন লাভের পরিস্থিতি তৈরি করার প্রতিশ্রুতি দিলে লিটন মোল্লা আদালতে উপস্থিত হন।

 

আদালত সূত্র জানায়, লিটন মোল্লা আজ বৃহস্পতিবার খুব সকালে ছদ্মবেশে একজন আইনজীবীর চেম্বারে আশ্রয় নিয়ে কিছু সময় অবস্থান করে আদালতে উপস্থিত হন। বরিশাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. কবির উদ্দিন প্রামাণিক তার আবেদন নাকচ করে দিয়ে কারাগারে পাঠিয়ে দেওয়ার আদেশ দেন। এই খবর দ্রুত ছড়িয়ে পড়লে মিডিয়াকর্মীরা বিষয়টি নিশ্চিত হতে আ’লীগসহ তাদের সমর্থিত আইনজীবীর সাথে যোগাযোগ কেউই এই বিষয়ে মুখ খুলতে অস্বীকৃতি জানায়।

 

এদিকে বিমানবন্দর থানার জিআরও বৈচি বিশ্বাস লিটন মোল্লার জামিন আবেদন নামঞ্জুরের বিষয়টি দুপুরে নিশ্চিত করে বলেন, তাকে কারাগারে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, চাঁদাবাজি ও পরিবহন কাউন্টার ভাঙচুসহ স্টাফদের প্রহর করার এই মামলায় পুলিশ তার রিমান্ড চাইতে পারে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net